Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

কচুয়ায় যুবতীকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১:১৯ পিএম

চাঁদপুরের কচুয়ায় এক যুবতীকে (২৪) ধর্ষনের অভিযোগে অভিযুক্ত যুবক ছলিম হোসেন (৩০)কে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী ওই যুবতী বাদী হয়ে কচুয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। মামলা নং-১১/১১।
মামলা সুত্রে জানা গেছে, গত রবিবার বিকালে উপজেলার তেগুরিয়া গ্রামের আনোয়ার হোসেন প্রধানের যুবতী মেয়েকে সাচার (গোপীদিঘীর পাড়) গ্রামের মৃত আব্দুল মুনাফ মিয়ার ছেলে ছলিম হোসেন তাকে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে সাচার বাজারের মা ডিজিটাল স্টুডিওতে নিয়ে যায়। এক পর্যায়ে তাকে বিভিন্ন ভাবে ফুসলিয়ে জোরপূর্বক ধর্ষন করে বলে মামলায় উল্লেখ করেন। পরে তার ডাক চিৎকারে স্টুডিও’র মালিক শ্যামল দাস তাকে উদ্ধার করে। এ ঘটনায় ওই যুবতী ন্যায় বিচার চেয়ে অভিযুক্ত যুবক ছলিম হোসেনকে অভিযুক্ত করে কচুয়া থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করে চাঁদপুরের জেল হাজতে প্রেরন করেন।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা সাচার পুলিশ ফাঁড়ির এসআই মো: আবু হানিফ জানান, ভিকটিম মামলা দায়ের করায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ