Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে ছাত্রলীগ সভাপতিসহ গ্রেফতার ৭

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ২:৫৫ পিএম

রাজশাহীর মোহনপুরে এক স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিসহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার রায়ঘাটি বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- রায়ঘাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ওসমান গণির ছেলে ও রায়ঘাটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিনুল আলম মিঠু (২৪), আত্রাই দক্ষিণপাড়া এলাকার আনসার আলীর ছেলে হোসাইন আহমেদ (২০), লালোউচ পশ্চিমপাড়া এলাকার আইয়ুব আলীর ছেলে রানা হোসেন (২৫), একই এলাকার সাইদুর রহমানের ছেলে মাহফুজুর রহমান (১৯), টাঙন কামারপাড়া এলাকার সাইদুল ইসলামের ছেলে শফিউল ইসলাম (২৪), হাটরা দক্ষিণপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে আরাফাত ইসলাম নাহিদ (২০) ও বড়াহইল এলাকা আব্দুর রহমানের ছেলে হারুন-অর-রশিদ (৪৫)।

এর আগে তাদের বিরুদ্ধে যৌন হয়রানি আইনে থানায় মামলা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকার দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে গত কয়েক মাস ধরে উত্ত্যক্ত করে আসছিলেন আসামি হোসাইন আহম্মেদ। আর উত্ত্যক্তের কাজে সঙ্গ দিয়ে সহযোগিতা করছিলেন ছাত্রলীগ সভাপতি মিঠুসহ অন্যরা।

বৃহস্পতিবার ওই ছাত্রীকে স্কুল থেকে ফেরার পথে কুপ্রস্তাব দেন আসামিরা। ছাত্রীটি প্রতিবাদ করলে তাকে প্রকাশ্যে শারীরিক হেনস্তাও করা হয়।

এদিকে ছাত্রীটির বাবা বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় আসামিদের বিরুদ্ধে একটি এজাহার দেন। পুলিশ মামলা রেকর্ডের পর পরই আসামিদের গ্রেফতার করেন। মোহনপুর থানার ওসি মোস্তাক আহাম্মেদ বলেন, আসামিদের শুক্রবার সকালে আদালতে চালান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ