Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত-১, আহত ৩

মীরসরাই(চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ৫:৩৪ পিএম

মীরসরাইয়ে মিনি ট্রাকের সাথে সিএনজি অটোরিকশার সংঘর্ষে একজন নিহত হয়েছে। এই ঘটনায় আরো ৩ জন আহত হয়েছে। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২ টার সময় বারইয়ারহাট খাগড়াছড়ি সড়কের করেরহাট ফরেস্ট অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী কামরুল ইসলাম বলেন, ঘটনার সময় করেরহাট থেকে যাত্রী নিয়ে সিএনজি অটোরিকশাটি রামগড়ের যাওয়ার পথে বিপরীতমুখী মিনি ট্রাকের (চট্টমেট্টো, শ- ১১-২৩২) সাথে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই রামগড় থানার বাজার এলাকার আব্দুল করিমের ছেলে আব্দুল্লাহ আল নোমান (২৮) নিহত হয়। আহতদের মধ্য একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন একই এলাকার হুমায়ুন কবিরের স্ত্রী চিকু বেগম। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকী আহতদের পরিচয় পাওয়া যায়নি। এই ঘটনায় পরেই ট্রাক এবং সিএনজি অটোরিকশার চালক পালিয়ে যায়।
হতাহতের বিষয়টি নিশ্চত করে জোরারগঞ্জ থানার এসআই আলমগীর কবির বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত এবং দুর্ঘটনা কবলিত গাড়ীগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ