Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘রমণ রাঘব ২.০’ কিছুটা এগিয়ে

প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৬, ১২:০০ এএম

একসঙ্গে সাতটি ফিল্ম মুক্তি পেলে যা হওয়া স্বাভাবিক তাই হয়েছে এই সপ্তাহের বলিউডে। দুটি ছাড়া এরমধ্যে সবগুলোই ভীষণ বিপর্যয়ের শিকার হয়েছে। ঈদের আগের সপ্তাহে তেমন বড় ফিল্ম মুক্তি পাচ্ছে না বলেই বোধ হয় তাড়াহুড়া করে ফিল্মগুলো মুক্তি দেয়া হয়েছে আর তার বিরূপ ফল প্রতিটি ফিল্মই দেখল। অন্যদিকে একই দিন মুক্তি পেয়ে রোল্যান্ড এমারিক পরিচালিত ‘ইন্ডিপেন্ডেন্স ডে : রিসারজেন্স’ সবগুলো হিন্দি ফিল্মের চেয়ে বেশি আয় করেছে।
গত শুক্রবার ‘রমণ রাঘব ২.০’, ‘জুনুনিয়াত’, ‘দিল তো দিওয়ানা হ্যায়’, ‘আ স্ক্যান্ডাল’, ‘রাফ বুক’, ‘কৃতি’ এবং ‘সেভেন আওয়ার্স টু গো’ ফিল্ম সাতটি মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘কৃতি’ স্বল্পদৈর্ঘ্য। এছাড়া ‘শোরগাল’ নামের একটি ফিল্ম শেষ পর্যন্ত মুক্তি দেয়া হয়নি।
অনুরাগ কাশ্যপের পরিচালিত থ্রিলার ফিল্ম ‘রমণ রাঘব ২.০’ প্রত্যাশা পূরণ করতে পারেনি। নওয়াজউদ্দিন সিদ্দিকি, ভিকি কৌশল এবং সোভিতা ধুরিপালা অভিনীত চলচ্চিত্রটি মিশ্র মত পেয়েছে। দর্শক উপস্থিতি চিল ৫ থেকে ৭ শতাংশ। প্রথম দিন ফিল্মটি আয় করেছে ১.১ কোটি রুপি। শনিবার দ্বিতীয় দিন ফিল্মটির আয় বেড়ে দাঁড়ায় ১.৩৬ কোটি রুপিতে। রবিবার ফিল্মটি আয় করছে ১.৫২ কোটি রুপি। সপ্তাহান্ত পর্যন্ত চলচ্চিত্রটির আয় ৩.৯৮ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ৫৫ লাখ রুপি।
বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘জুনুনিয়াত’ ‘রমণ রাঘব ২.০’ ফিল্মটির মত এতোটা প্রচার পায়নি। দুই প্রধান পুলকিত সম্রাট এবং যামী গৌতম অভিনীত ফিল্মটি তুলনামূলকভাবে পর্দাও কম পেয়েছে। সেই তুলনায় রোমান্স ড্রামাটি প্রথম ফিল্মটির তুলনায় মন্দ করেনি এই মন্দার মধ্যে। সপ্তাহান্ত পর্যন্ত ফিল্মটি আয় করছে ২ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ৫০ লাখ রুপি।
‘দিল তো দিওয়ানা হ্যায়’, ‘আ স্ক্যান্ডাল’, ‘রাফ বুক’, ‘কৃতি’ এবং ‘সেভেন আওয়ার্স টু গো’ ফিল্মগুলোর কোনওটিই সপ্তাহান্ত পর্যন্ত ১ কোটি রুপি সীমা ছাড়াতে পারেনি।
আগের সপ্তাহের ‘উড়তা পাঞ্জাব’ সোমবার আয় করেছে ৮৮ লাখ রুপি, এপর্যন্ত ফিল্মটির আয় ৫৫.১৫ কোটি রুপি। ‘হাউসফুল থ্রি’র আয় সর্বশেষ হিসাবে ১০৭.৭ কোটি রুপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘রমণ রাঘব ২.০’ কিছুটা এগিয়ে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ