Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-১, আহত-৬

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ৬:৩৯ পিএম

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ১জন নিহত ও আহত হয়েছেন ৬ জন। নিহত রফিকুল ইসলাম (৩০)সদর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মঙ্গলু ইসলামের ছেলে। বৃহস্পতিবার রাতে এই দুর্ঘটনা ঘটে । অন্যদিকে শুক্রবারের পৃথক দুইটি দুর্ঘটনায় জেলায় ৬ জন আহত হয়েছে।

পুলিশ জানায়, নিহত রফিকুল মোটর সাইকেল যোগে পীরগঞ্জ উপজেলা শহর থেকে বাড়ি ফিরছিলেন । ওই সময় বিপরীত দিক আসা প্রাইভেট কারের ধাক্কায় জামালপুর ইক্ষু খামার এলাকায় মোটর সাইকেল আরোহী ছিটকে পড়ে ঘটনাস্থলে নিহত হন ।অপর দুর্ঘটনায় শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের ভূল্লী ইটভাটা নামক এলাকায় মোটর সাইকেল ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন বেলাল হোসেন(১৮), রবিউল ইসলাম (২২) ও ভ্যান চালক সামিউল ইসলাম(৫০)। অন্যদিকে একই সময়ে রুহিয়া-ঠাকুরগাঁও সড়কের দেবীগঞ্জ নীমবাড়ী এলাকায় পিকাপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয় । এতে ৩ জন আহত হন। আহতরা হলেন রুবেল (২৫), রাসেল (২৫) ও সোহেল (২৫)। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে তাদের ।
ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ