Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

শিরোপা লড়াইয়ে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ৬:৫৩ পিএম

বঙ্গবন্ধু বিপিএলের এবারের আসরের চ্যাম্পিয়ন খুঁজে নেয়ার জন্য অপেক্ষা মাত্র কয়েক ঘন্টার। আজ (শুক্রবার) মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি খুলনা টাইগার্স আর রাজশাহী রয়্যালস। যে দল জিতবে, চকচকে ট্রফিটা ওঠবে তাদেরই হাতে। শিরোপার এই লড়াইয়ে গুরুত্বপূর্ণ টস জিতেছেন খুলনা টাইগার্স অধিনায়ক মুশফিকুর রহিম। প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অর্থাৎ আন্দ্রে রাসেলের রাজশাহী প্রথমে ব্যাটিং করবে।

রাজশাহী একাদশ : লিটন দাস, আফিফ হোসেন, ইরফান শুক্কুর, অলক কাপালি, শোয়েব মালিক, আন্দ্রে রাসেল (অধিনায়ক), মোহাম্মদ নওয়াজ, ফরহাদ রেজা, কামরুল ইসলাম রাব্বি, আবু জায়েদ রাহি, মোহাম্মদ ইরফান।

খুলনা একাদশ : নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, রাইলি রুশো, শামসুর রহমান শুভ, মুশফিকুর রহীম (অধিনায়ক), নাজিবুল্লাহ জাদরান, রবি ফ্রাইলিংক, মোহাম্মদ আমির, শফিউল ইসলাম, শহীদুল ইসলাম, তানভীর ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপিএল

১২ সেপ্টেম্বর, ২০২০
২৬ ফেব্রুয়ারি, ২০২০
২৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন