Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মির্জাপুরে ডাকাত দলের ১০ সদস্য আটক

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ৭:২৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতির চেষ্টাকালে অভিযান চালিয়ে ডাকাত দলের ১০ সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে জয়দেবপুর-বঙ্গবন্ধু সেতু সংযোগ রেল সড়কের মির্জাপুর স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়।

শুক্রবার দুপুরে আটকদের বিরুদ্ধে মামলা করে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। আটকরা হলেন- মির্জাপুর পৌর এলাকার পোষ্টকামুরী সওদাগড়পাড়া গ্রামের রাজু মিয়ার ছেলে সীমান্ত, দেলোয়ার হোসেনের ছেলে বেল্লাল হোসেন, আব্দুর রউফের ছেলে অনিক, কিতাব আলীর ছেলে আমির খান, দেলবরের ছেলে জনি, হালিমের ছেলে রবিন, রহিমের ছেলে গিয়াস, জামুর্কী ইউনিয়নের পাকুল্যা পশ্চিমপাড়া গ্রামের বুদ্দু খানের ছেলে বুলবুল খান, রাশেদ মিয়ার ছেলে রবিন ও ভুয়াপুর উপজেলার তোতা মিয়ার ছেলে এরশাদ।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে একদল ডাকাত মির্জাপুর রেলস্টেশন এলাকায় ট্রেনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল মির্জাপুর রেলস্টেশন এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশ ডাকাত দলের ১০ সদস্যকে আটক এবং তাদের কাছ থেকে ধারালো অস্ত্র ও প্লাস্টিকের রশি উদ্ধার করে।
মির্জাপুর থানা পুলিশের উপপরিদর্শক মো. সাদেকুর রহমান জানান, আটকরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার বিভিন্ন স্থানে বস্তা ফেলে যানবাহন থামিয়ে ডাকাতি করে থাকেন। এছাড়া মির্জাপুর রেলস্টেশনে থেমে থাকা ট্রেনের যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করেন। দুপুরে আটকদের সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ