Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

জাগপার (একাংশ) নতুন সভাপতি লুৎফর সাধারণ সম্পাদক শাহাদাত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ৮:১৯ পিএম

২০ দলীয় জোটের অন্যতম শরিক জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) একাংশের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার জাতীয় প্রেসক্লাবে জাগপার জাতীয় কাউন্সিলে ১১ সদস্যের এই প্রেসিডিয়াম কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনে দলের সদস্য, সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমানকে সভাপতি এবং এস এম শাহাদাতকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া অন্য প্রেসিডিয়াম সদস্যরা হলেন- খন্দকার আবিদুর রহমান, আ স ম মিসবাহউদ্দিন, রাকিব উদ্দিন চৌধুরী মুন্না, মাস্টার এম এ ওয়াদুদ, প্রিন্সিপাল কামরুল ইসলাম সোনা, ইয়াহহিয়া ববী, ইঞ্জিনিয়ার হাসিনুজ্জামান, ইঞ্জিনিয়ার আশরাফ হোসেন। নতুন সভাপতি খন্দকার লুৎফর রহমান গণমাধ্যমকে জানান, শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। জাগপার ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার আবিদুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন