Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামীকাল জিমি শেরগিল অভিনীত ‘শোরগাল’ মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ৩০ জুন, ২০১৬, ১২:০০ এএম

এই শুক্রবার একক চলচ্চিত্র হিসেবে ‘শোরগাল’ মুক্তি পাবে। মুক্তির শিডিউলে এক সপ্তাহ আগে ফিল্মটি মুক্তি পাবার কথা ছিল। একটি মুসলিম সংগঠনের পিআইএল (পাবলিক ইন্টারেস্ট লিটিগেশন) মামলার কারণে এর মুক্তি স্থগিত করা হয়। এক হিন্দু তরুণ আর মুসলমান তরুণীর মধ্যে প্রেম আর তা নিয়ে এক নেতার বিতর্ক ও দাঙ্গা সৃষ্টির প্রয়াস নিয়ে চলচ্চিত্রটির গল্প। চলচ্চিত্রটিতে মুসলমানদের হেয় করা হয়েছে এবং এতে বিতর্ক ও বিভ্রান্তি সৃষ্টি হতে পারে বলে এই মামলা করা হয়। পর্যালোচনার পর চলচ্চিত্রটিকে মুক্তির অনুমতি দেয়া হয়।
‘শোরগাল’ মুক্তি পাচ্ছে এ টোয়েন্টিফোর এফপিএস ফিল্মস প্রডাকশনের ব্যানারে। ড্রামা ফিল্মটি প্রযোজনা করেছেন স্বতন্ত্র বিজয় সিং এবং ব্যাস ভার্মা। অভিনয় করেছেন জিমি শেরগিল, আশুতোষ রাণা, ইজাজ খান সঞ্জয় সুরি, হিতেন তেজোয়ানি, অনিরুদ্ধ দেব, নরেন্দ্র ঝা, দ্বীপরাজ রানা, সুহা গেজেন এবং হৃষিতা ভাট। জিতেন্দ্র তিওয়ারি এবং পি. সিং চলচ্চিত্রটি পরিচালনা করেছেন। সঙ্গীত পরিচালনা করেছেন ললিত পÐিত, নীলাদ্রী কুমার এবং অর্জুন নায়ার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগামীকাল জিমি শেরগিল অভিনীত ‘শোরগাল’ মুক্তি পাচ্ছে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ