Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চন্দনাইশে বসতঘর ভস্মীভূত : আহত ২

চন্দনাইশ (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার সাতবাড়ীয়ায় গত বৃহস্পতিবার দিবাগত রাত ৮ টার দিকে ভয়াবহ এক অগ্নিকান্ডে দুটি বসতঘর পুড়ে গেছে। 

জানা যায়, উক্ত এলাকার কাজী বাড়ির গোলাম কিবরিয়া ও গোলাম কুদ্দুস (মিটু) দের ঘরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পাশের লোকদের চিৎকারে এলাকার লোকজন আগুন নিভাতে ছোটাছুটি করে। ফায়ার সার্ভিস কর্মীরা খবর পেয়ে দ্রুত আসলে তাদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ অগ্নিকান্ডে আট লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে হুমায়ুন কবির বাবু জানান। তবে ফায়ার কর্মীদের মতে, ক্ষয়ক্ষতির পরিমাণ আনুমানিক তিন লাখ টাকা হতে পারে। অগ্নিকান্ডের সূত্রপাত সঠিকভাবে জানা যায়নি। তবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে হতে পারে বলে পরিবারের দাবি। আগুন নিভানোর সময় ছোটাছুটি করতে রনি (২৬) ও ইমতিয়াজ (২০) দু’জন আহত হন বলে জানা গেছে। রাস্তার সংকীর্ণতার কারণে ফায়ার সার্ভিসের গাড়ি অগ্নিকান্ডের ভেতরে ঢুকতে দেরি হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভস্মীভূত

১৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ