Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

শেখ হাসিনার সরকার গণমাধ্যমে অবাধ তথ্য প্রবাহের সুযোগ করে দিয়েছে -গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউর করিম

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ৯:৫৪ পিএম

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউর করিম এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গণমাধ্যমে অবাধ তথ্য প্রবাহের সুযোগ করে দিয়েছে। আওয়ামী লীগ সব সময়ই সরকারের কর্মকান্ডের গঠনমূলক সমালোচনাকে সাধুবাদ জানায়। তবে সরকারের সমালোচনা করার পাশাপাশি যারা দেশে নৈরাজ্য সৃষ্টি করে সরকারের উন্নয়ন কার্যক্রমকে ব্যাহত করার চেষ্টা করছে জনগণ তাদের বিষয়েও জানতে চায়। তাই সাংবাদিকদের সে সেব বিষয়েও সংবাদ প্রকাশ করে নৈরাজ্যকারীদের মুখোশ উন্মোচন করা উচিৎ। 

পিরোজপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ শুক্রবার রাতে গণপূর্ত মন্ত্রীর সাথে শুভেচ্ছা বিনিময়কালে মন্ত্রী এ সব কথা বলেন। নাজিরপুরে মন্ত্রীর নিজস্ব বাসভবনে এ শুভেচ্ছা বিনিময়কালে এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও জেলা অনলাইন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি খালিদ আবু, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আরিফ মোস্তফা, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও পিরোজপুর টেলিভিশন জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ, জাতীয় সাংবাদিক সংস্থার আহবায়ক হাসান মামুন, পিরোজপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো: হাসিবুল ইসলাম হাসান, প্রেসক্লাবের তথ্য-প্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক মো: তামিম সরদার, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক রেজওয়ান ইসলাম সাজন, প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য মাহমুদুর রহমান মাসুদ, বৃত্তনিউজ.কম এর সম্পাদক মাহাবুবুল আলম মুন্না, গ্রামের সমাজ পত্রিকার স্টাফ রিপোর্টার ওয়ালিউর রহমান রাফি সহ সাংবাদিক নেতৃবৃন্দ। এছাড়াও এ সময় আরো উপস্থিত ছিলেন নাজিরপুর প্রেসক্লাবের সভাপতি লাহেল মাহমুদ।



 

Show all comments
  • RIAD ৩ ফেব্রুয়ারি, ২০২০, ২:০৩ পিএম says : 0
    BALO
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন