Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

শারীরিক সুস্থতা কামনায় বিভিন্ন মসজিদে দোয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ঝালকাঠী-১ আসন (রাজাপুর-কাঠালিয়া)-এর সংসদ সদস্য, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সাবেক চেয়ারম্যান, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন গুরুতর অসুস্থ অবস্থায় সিঙ্গাপুরে চিকিৎসাধীন রয়েছেন। তার আশু রোগমুক্তি ও নেক হায়াত কামনা করে গতকাল বাদ জুমা মহাখালীস্থ মসজিদে গাউছুল আজমে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

একই সাথে নির্বাচনী এলাকা রাজাপুর-কাঠালিয়ার বিভিন্ন মসজিদে আলহাজ্ব বজলুল হক হারুন এমপি’র সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে ভক্ত, শুভাকাক্সক্ষীসহ সকল শ্রেণির মানুষ আল্লাহর দরবারে দোয়া করেন। এছাড়াও দেশের বিভিন্ন মসজিদে বাদ জুমা তার জন্য দোয়া করা হয়।

আলহাজ্ব বজলুল হক হারুন এমপি সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় তার নিজ এলাকাসহ দেশের সকল মানুষের কাছে আরোগ্য লাভের জন্য দোয়া চেয়েছেন।



 

Show all comments
  • মোঃ তোফায়েল হোসেন ১৮ জানুয়ারি, ২০২০, ১:০৭ এএম says : 0
    আমার পছন্দের একজন রাজনীতিবিদ। আল্লাহর কাছে দোয়া করি দ্রুত সুস্থতা কামনা করছি।
    Total Reply(0) Reply
  • Faysal Mahmud ১৮ জানুয়ারি, ২০২০, ১:০৭ এএম says : 0
    He is a Good politician. We pray for his Early RELIEVING FROM DISEASES
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ মোশাররফ ১৮ জানুয়ারি, ২০২০, ১:০৭ এএম says : 0
    তার আশু রোগমুক্তির জন্য দোয়া করছি
    Total Reply(0) Reply
  • তুষার আহমেদ ১৮ জানুয়ারি, ২০২০, ১:০৭ এএম says : 0
    ৩ বার নির্বাচিত সংসদ সদস্য ও গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান আলহাজ বজলুল হক হারুনের দ্রুত আরোগ্য কামনা করছি।
    Total Reply(0) Reply
  • জান্নাতুল নাঈম মনি ১৮ জানুয়ারি, ২০২০, ১:০৮ এএম says : 0
    আল্লাহ যেন তাকে দ্রুত সুস্থতা দান করেন
    Total Reply(0) Reply
  • হাসান মুনাব্বেহ সাআদ ১৮ জানুয়ারি, ২০২০, ১:০৮ এএম says : 0
    হে আল্লাহ তুমি সুস্থতা দান করে আবার আমাদের মাঝে ফিরিয়ে এনো।
    Total Reply(0) Reply
  • আব্দুল্লাহ জায়েদ ১৮ জানুয়ারি, ২০২০, ১:০৮ এএম says : 0
    ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, প্রিমিয়ার ব্যাংকের উদ্যোক্তা পরিচালকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে তিনি অত্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। আল্লাহ তার অবদান কবুল করুন, দ্রুত সুস্থতা দান করুন।
    Total Reply(0) Reply
  • জিহাদ আল মামুন ১৮ জানুয়ারি, ২০২০, ১:০৮ এএম says : 0
    বাংলাদেশ ও সউদী আরবের দুই পার্লামেন্টের মধ্যে মৈত্রীর বন্ধন দৃঢ়করণে বিএইচ হারুনের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা কখনও ভুলার নয়। আল্লাহ তাকে সুস্থতা দান করুন।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ কাজী নুর আলম ১৮ জানুয়ারি, ২০২০, ১:০৮ এএম says : 0
    দ্রুত সুস্থতার জন্য দোয়া রইলো। বজলুল হক হারুন এমপি’র কিছু অবদানের কথা উল্লেখ না করলেই না। বর্তমানে তিনি আওয়ামী লীগ ঝালকাঠি জেলা শাখার ১ নং সদস্য এবং রাজাপুর উপজেলা সভাপতির দায়িত্ব পালন করছেন। ২০০৮ সালে প্রথমবার এবং ২০১৪ সালে দ্বিতীয় দফা জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন এবং গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিপুল ভোটে বিজয় লাভ করে জয়ের হ্যাট্রিক পূর্ণ করেন। পাশাপাশি তিনি ধর্ম মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ-সউদী আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি এবং জাতীয় সংসদে লাইব্রেরি কমিটির একজন সদস্য হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করছেন। কর্মজীবনে তিনি একজন সফল ব্যবসায়ী এবং এর স্বীকৃতি হিসেবে সিআইপি নির্বাচিত হন। ১৯৮৮ সালে পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের উদ্যোক্তা পরিচালক এবং ১৯৯৯ সালে প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক এবং প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান হিসেবে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। আল্লাহ তায়ালা তার এসব অবদান কবুল করুন। আমিন
    Total Reply(0) Reply
  • কাজী আনাস রওসন ১৮ জানুয়ারি, ২০২০, ১:০৮ এএম says : 0
    সৌদি আরব ও বাংলাদেশের মধ্যে সম্পর্ক উন্নয়নের ক্ষেত্রে বিএইচ হারুনের অবদান অনেক। তাইতো স্যার নির্বাচিত হওয়ার পর নবনির্বাচিত সংসদ সদস্যদের একটি প্রতিনিধি দল নিয়ে সৌদি আরব সফরের আমন্ত্রণ জানানো হয়েছিল।
    Total Reply(0) Reply
  • মোঃ তোফায়েল হোসেন ১৮ জানুয়ারি, ২০২০, ১:০৯ এএম says : 0
    মাননীয় সাংসদের অসুস্থতার খবর শুনে খুবই খারাপ লাগলো। মধ্য প্রাচ্যের দেশ সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের কূটনৈতিক সম্পর্ক প্রায় ৪৪ বছরের। দেশটির সঙ্গে বাংলাদেশের সম্পর্ক এখন অতীতের যে কোন সময়ের চেয়ে সবচেয়ে ভালো ও শক্ত অবস্থানে রয়েছে। কয়েকবছর বন্ধ থাকার পর ২০১৬ থেকে আবারো বাংলাদেশ থেকে ব্যাপক হারে কর্মী নেয়া শুরু করে সৌদি আরব। কোটা বৃদ্ধির পর এছর রেকর্ড সংখ্যক প্রায় একলাখ ২৭ হাজার বাংলাদেশি হজ পালন করেছেন। দেশের বিভিন্ন প্রান্তে মডেল মসজিদ নির্মাণসহ বিভিন্ন খাতে এসেছে সৌদি সরকারের নতুন করে অনুদান। এসব কিছুর পেছনে মাননীয় সংসদ সদস্যের অনন্য অবদান রয়েছে।
    Total Reply(1) Reply
    • ABUL HOSSAIN ১৮ জানুয়ারি, ২০২০, ১০:৪৯ এএম says : 0
      WE PRAY ANDHOPE ALLAH MAY EARLY RELIEVE HIS ALL DISEASES. AMEEN
  • ABUL HOSSAIN ১৮ জানুয়ারি, ২০২০, ১১:১২ এএম says : 0
    MR. NAHYAN, AFTER TILAWAT SURAH FATEHA AND BLOWING TO YOUR FATHER'S FACE AND BODY THREE TIMES. INSHA ALLAH, ALLAH RELIEVE HIS DISEASES.
    Total Reply(0) Reply
  • ABUL HOSSAIN ১৮ জানুয়ারি, ২০২০, ১০:৪৬ এএম says : 0
    ALWAYS PRAYING TO ALLAH FOR EARLY RELIEVE HIS DISEASES.AMEEN.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজলুল হক হারুন


আরও
আরও পড়ুন