Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইএমইডি টিমের ভোলায় প্রকল্পের কাজ পরিদর্শন

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

 ভোলা জেলার লালমোহন পৌরসভার ভৌত অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পের (এলএমআইডিপি) কাজ পরিদর্শন করলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ইমপ্লিমেনটেশন মনিটরিং অ্যান্ড ইভালুয়েশন ডিভিশন (আইএমইডি) টিম প্রধান পরিচালক (উপ সচিব) মো. আমিনুল হক।
গতকাল দুপুরে লালমোহন পৌরসভার এ প্রকল্পের বিভিন্ন কাজ পরিদর্শন করেন তারা। প্রকল্পের আওতায় ১০টি রাস্তা, ৪টি ব্রিজ, ২টি মার্কেট, ২টি ড্রেন ও ১টি ট্রাকস্ট্যান্ডসহ মোট ১৯টি প্রকল্পের কাজ বাস্তবায়ন করা হয়। যার মধ্যে লঞ্চঘাট ব্রিজ, উত্তর বাজার আর্চ ব্রিজ, সুঘন্ধা ব্রিজ, জমাদার বাড়ির দরজার ব্রিজ, দুটি মাল্টিপার্পাস মার্কেট, ড্রেন, রাস্তাসহ বিভিন্ন কাজ। প্রকল্প ব্যয় ২৪ কোটি ১৬ লাখ টাকা। এ ব্যাপারে পরিদর্শন টিম প্রধান পরিচালক (উপ সচিব) মো. আমিনুল হক জানান, কাজ সমাপ্তি প্রতিবেদন মূল্যায়নের লক্ষ্যে সরজমিনে পরিদর্শন এটি। কাজের মান ডিপিপি অনুযায়ী হয়েছে কিনা তা পর্যবেক্ষণ করেন তিনি। তিনি উপকারভোগী মানুষের সাথে মতবিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন আইএমইডির উপ পরিচালক সাইফুল ইসলাম, লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর ইমাম হোসেন হাওলাদার, ৮নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী দ্রæব লাল দত্ত বণিক, সহকারী প্রকৌশলী মো. নিজাম উদ্দিন, উপ সহকারী প্রকৌশলী কামাল উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ