Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

চবি সাংবাদিকতা বিভাগের সভাপতি মো. শহীদুল হক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

 চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে নতুন সভাপতির দায়িত্ব গ্রহণ করেছেন বিভাগের সহযোগী অধ্যাপক মো. শহীদুল হক। গত বৃহস্পতিবার বিদায়ী সভাপতি সহযোগী অধ্যাপক মো. আবুল কালাম আজাদ দায়িত্ব হস্তান্তর করেন। মো. শহীদুল হক ২০০২ সালে এ বিশ^বিদ্যালয়ে প্রভাষক হিসেবে যোগদানের পর আলাওল হলের আবাসিক শিক্ষক, বিএনসিসির পিউওসহ অন্যান্য একাডেমিক ও প্রশাসনিক দায়িত্ব পালন করেন।
স্কুপাস জার্নালসহ আন্তর্জাতিক জার্নালে তার কয়েকটি গবেষণা প্রবন্ধ প্রকাশিত হয়েছে। তিনি মালয়েশিয়া, ব্রæনাই, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ও সউদি আরবে বিভিন্ন আন্তর্জাতিক সম্মেলনে গবেষণা প্রবন্ধ ও বক্তব্য উপস্থাপন করেন। গত বছর ডয়েচে ভেলের আমন্ত্রণ ও স্পন্সরে তিনি জার্মানিতে অনুষ্ঠিত গেøাবাল মিডিয়া ফোরামে অংশ নেন।
সভাপতির দায়িত্ব গ্রহণের পর মো. শহীদুল হক চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের একাডেমিক, গবেষণাসহ শিক্ষাসহায়ক কার্যক্রম আরও জোরদারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। অধ্যাপক মো. শহীদুল হক ঝালকাঠির সর্বজনশ্রদ্ধেয় বিশিষ্ট পীরে কামেল হযরত আল্লামা কায়েদ ছাহেবের (রহ.) নাতি।

 

 



 

Show all comments
  • IBRAHIM MIA ১৮ জানুয়ারি, ২০২০, ১২:১৩ পিএম says : 0
    আলহামদুলিল্লাহ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চবি সাংবাদিকতা বিভাগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ