Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

কল্যাণকর কর্মে মানুষ স্মরণীয় হয়ে থাকে গুণিজন সংবর্ধনায় মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, কল্যাণকর কর্মের মাধ্যমে মানুষ স্মরণীয় হয়ে থাকে। কীর্তিমানরা তাদের মহৎকর্মের মাধ্যমে মৃত্যুর পরেও মানুষের হৃদয়ে অমর হয়ে থাকেন। গতকাল শুক্রবার সকালে বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন মমতার ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র এ কথা বলেন। নগরীর টাইগারপাসে নেভী কনভেনশন হলে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন মমতা পরিচালনা পর্ষদের সভাপতি বদিউজ্জামান খান ননী।
বিশেষ অতিথি ছিলেন সমাজ সেবা অধিদফতরের উপ-পরিচালক মোহাম্মদ শহীদুল ইসলাম, অনুকূল ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ার কামাল মজুমদার। অনুষ্ঠান উদ্বোধন করেন পিকেএসএফর উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. জসীম উদ্দীন। মেয়র বলেন, সমাজের অসহায়, দরিদ্র ও দুঃস্থদের সহায়তায় সবাইকে এগিয়ে আসতে হবে। অনুষ্ঠানে সাবেক এমপি ও মমতার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাবিহা নাহার বেগমকে আজীবন সম্মাননা প্রদান করা হয়। তার আগে মেয়র আ জ ম নাছির উদ্দীন কেক কেটে ও বেলুন উড়িয়ে মমতার ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ