Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বসবে সীমান্তহাট

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর ভাওয়ালগুড়ি সীমান্তে প্রস্তাবিত সীমান্তহাটের জায়গা পরিদর্শন ও দু’দেশের জেলা প্রশাসকের মধ্যে বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার দুপুরে ভূরুঙ্গামারীর ভাওয়ালগুড়ি সীমান্তে ১০০২ নং পিলারের কাছে কুড়িগ্রামের জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন ও ভারতের আসাম রাজ্যের ধুপড়ি জেলার জেলা প্রশাসক অনন্ত লাল নেতৃত্ব দেন।
এ সময় বাংলাদেশের পক্ষে ছিলেন কুড়িগ্রাম বিজিবির ব্যাটালিয়ান কমান্ডার লে. কর্ণেল জামাল হোসাইন, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী, এডিএম জিলুফার ইয়াসমিন, উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসী প্রমুখ।
ভারতের পক্ষে ছিলেন বিএসএফের ১১০ কোম্পানির সেকেন্ড ইনচার্জ ডিবি নাগ, এ টালহা এডিসি ধুবড়ি ও আগমনি বিএসএফের সিও চিরঞ্জিত দাস প্রমুখ। বৈঠকে উভয় পক্ষ ভূরুঙ্গামারীর চরভূরুঙ্গামারী ও আসামের ধুবড়ি জেলার ছত্রশাল সীমান্তে সীমান্ত হাট স্থাপনে সম্মত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সীমান্তহাট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ