Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

মেঘনায় ফের দুই লঞ্চের সংঘর্ষ আহত ৬

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

চাঁদপুর মেঘনায় পাঁচ দিনের ব্যবধানে আবারো দুই লঞ্চের সংঘর্ষ হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত ছয়জন। এদের মধ্যে চারজনকে চাঁদপুর ঘাটে নামিয়ে সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে চাঁদপুরের আলুবাজার ও ঈশানবালার মধ্যবর্তী মেঘনা নদীতে এমভি প্রিন্স আওলাদ-৪ ও এমভি টিপু-১২ লঞ্চের মধ্যে এ সংঘর্ষ ঘটে। আহতরা সবাই এমভি প্রিন্স আওলাদ-৪ লঞ্চের যাত্রী।
জানা গেছে, এমভি প্রিন্স আওলাদ-৪ লঞ্চটি বরিশালের হিজলা থেকে ঢাকা যাচ্ছিল। আর এমভি টিপু-১২ লঞ্চটি ঢাকা থেকে পিরোজপুরের ভান্ডারিয়ার উদ্দেশে যাত্রা করে। এমভি টিপু-১২ লঞ্চের সুপারভাইজার লিটু দাস জানান, এমভি টিপু-১২ লঞ্চের সুকানের চেইন ছিড়ে যাওয়ায় তা মেরামত করা হচ্ছিল, বিপরীত দিক থেকে এমভি আওলাদ-৪ লঞ্চটি এসে পড়ায় সংঘর্ষ ঘটে। এর আগে, গত রোববার দিবাগত রাতে ঘন কুয়াশার কারণে মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষে মা ও তার শিশুসন্তান নিহত হন। এতে আহত হন আরও আট যাত্রী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত

১৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ