Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেফতার দাবি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

চ্যানেল নাইনের অনুসন্ধানী অনুষ্ঠান ‘নাইন ইনভেস্টিগেশন’ এর প্রতিবেদক মাহমুদ হোসাইনের ওপর হামলার ঘটনা ঘটেছে। এর সঙ্গে জড়িতদের আগামী ৭ দিনের মধ্যে গ্রেফতারের দাবি জানিয়েছেন ঢাকায় কর্মরত সংবাদকর্মীরা। গতকাল জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে সাংবাদিকরা হুঁশিয়ারি দিয়ে বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করা না হলে ডিএমপি কমিশনার, আইজিপি ও স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয় বরাবর পদযাত্রা, স্মারকলিপি, গণস্বাক্ষর কর্মসূচির মতো বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে।

গত ১২ জানুয়ারি রাত পৌনে ১০টায় রামপুরার ই বøকের ৬ নম্বর রোডে চ্যানেল নাইনের অনুসন্ধানী অনুষ্ঠান ‘নাইন ইনভেস্টিগেশন’ এর প্রতিবেদক মাহমুদ হোসাইনের ওপর হামলার ঘটনা ঘটে। ওই রাতেই চ্যানেল নাইনে অনুসন্ধানী অনুষ্ঠান ‘নাইন ইনভেস্টিগেশন’ এর প্রথম পর্ব প্রচারিত হয়। হামলার ঘটনায় রামপুরা থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৭।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন