Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

‘জনতা ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা কল্যাণ সমিতি’ গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

‘জনতা ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা কল্যাণ সমিতি’ গঠন করা হয়েছে। এতে মো. সাগীর আহমেদকে সভাপতি ও মো. বাহারুল ইসলামকে সাধারন সম্পাদক এবং কাজী আব্দুল মুহিদকে অর্থ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

সম্প্রতি জনতা ব্যাংক লোকাল অফিসের ৩য় তলায় অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের এক সাধারন সভায় এ কমিটি গঠন করা হয়।

সভায় বক্তারা শতভাগ পেনশন সমর্পনকারী কমকর্তাদের বৈশাখী ভাতা, ১৫ বছর পর পেনশন সুবিধা ও ১০ শতাংশ বার্ষিক বেতন বৃদ্ধি (৬৫ বছর পূর্ণ হলে) ইত্যাদি জনতা ব্যাংকের অনেক শাখা কর্তৃপক্ষ প্রদানের অনিহা প্রকাশ করায় ক্ষোভ প্রকাশ করেন এবং অনতিবিলম্বে জনতা ব্যাংকের সকল শাখা হতে অবসরে যাওয়া কর্মকর্তাদের সরকার ঘোষিত আর্থিক সুবিধা প্রদানে নির্দেশনা দেয়ার জন্য ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে অনুরোধ জানান। এছাড়া বাংলাদেশ ব্যাংকের ন্যায় সিপিএফ ধারী কর্মকর্তাদেরকে জিপিএফ ধারী কর্মকর্তাদের ন্যায় আর্থিক সুবিধা প্রদানের জোর দাবী জানানো হয়। সভায় শতভাগ পেনশন সমর্পনকারী কর্মকর্তাদের আর্থিক সুবিধা প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন