Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী

বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নানের ইন্তেকাল

বগুড়ায় ৩ দিনের শোক পালন শুরু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১০:১৭ এএম | আপডেট : ৩:৫৫ পিএম, ১৮ জানুয়ারি, ২০২০

বগুড়া -১ ( সোনাতলা Ñসারিয়াকান্দি) সংসদীয় আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান রাজধানী ঢাকার ‘ল্যাবএইড’ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না .......রাজেউন। তিনি উচ্চ রক্তচাপ,হার্ট ও ডায়াবেটিস জনীত সমস্যা নিয়ে বৃহষ্পতিবার থেকে ল্যাব এইডে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসকরা শনিবার সকাল সোয়া ৮ টায় মরহুমের স্বজনদের কাছে তার মৃত্যুর কথা নিশ্চিত করেণ ।
মরহুম আব্দুল মান্নান ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা এবং সাংগঠনিক সম্পাদক। আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে তিনি ৯১, ৯৬ ও ২০০১ এর নির্বাচনে পরাজিত হলেও ২০০৮ , ১৪ এবং ১৯ সালের নির্বাচনে তিনি বিজয় লাভ করেন ।
তিনি বগুড়া প্রেসক্লাবেরও সদস্য ছিলেন । আগামী ২৫ জানুয়ারী বগুড়ার নাজ গার্ডেনে বগুড়া প্রেসক্লাবের বার্ষিক ভোজ ও প্রীতি সম্মেলনে তাকে প্রধান অতিথি করা হয়েছিল । তাঁর অকাল মৃত্যুতে প্রেসক্লাব সদস্যরা গভীরভাবে শোকাহত বলে জানিয়েছেন প্রেসক্লাব সভাপতি মোজাম্মেল হক লালু ।
দলীয় সিদ্ধান্তে প্রিয় নেতার মরদেহ বারডেমের হিমঘরে রাখা হবে।
মরহুমের ইন্তেকালে তাঁর নির্বাচনী এলাকা সোনাতলা ও সারিয়াকান্দি উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে ।
দলীয় সুত্রে জানা গেছে, আগামী ২০ জানুয়ারী সোমবার সকাল ৯ টায় কৃষিবিদ ইনস্টিউশনে তার মরদেহে শ্রদ্ধাজ্ঞলী নিবেদন শেষে জাতীয় সংসদ ভবনে আনা হবে। সেখানে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে । এরপর হেলিকপ্টার যোগে তাঁর মরদেহ বগুড়ার সোনাতলায় আনা হবে । সেখানে ২য় জানাজা শেষে সারিয়াকান্দি উপজেলায় বাদ আছর ৩য় জানাজার উপজেলার হিন্দুকান্দি গোরস্থানে দাফন করা হবে ।
বগুড়ায় ৩ দিনের শোক
মরহুমের ইন্তেকালে বগুড়া জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ৩ দিনের শোক ঘোষনা করা হয়েছে। কোরাণ খানি ,কালো ব্যাজ ধারণ,দলীয় কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা অর্ধনমিত করে শোক পালন শুরু হয়েছে ।



 

Show all comments
  • Abdullah ২৩ জানুয়ারি, ২০২০, ২:৪০ পিএম says : 0
    সবাইকে এক দিন মরতে হবে । কেউ চিরদিন বেচে থাকতে পারবে না। তাই আমরা সবাই ভাল ভাল কাজ করার সিদ্ধান্ত নেই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল

২৬ ফেব্রুয়ারি, ২০২০
১২ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ