Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

যশোরে সড়ক দুর্ঘটনায় দুইবোনসহ একই পরিবারের তিন জন নিহত, আহত ৩

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১০:৩৭ এএম | আপডেট : ১:১৮ পিএম, ১৮ জানুয়ারি, ২০২০

যশোরে প্রাইভেটকার বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে দুই বোনসহ তিনজন নিহত ও শিশুসহ আরো তিনজন আহত হয়েছেন। শনিবার ভোরে যশোর শহরের পুরাতন কসবায় বিমান অফিস মোড়ে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, যশোর শহরের লোন অফিস পাড়ার শফিকুল ইসলামের স্ত্রী ডা. তনিমা ইয়াসমিন ইয়াশা (২৫) তার বোন শহরের রবীন্দ্রনাথ সড়কের বাসিন্দা সুমন ইসলামের স্ত্রী তানজিলা ইয়াসমিন পিয়াশা (৩০), একই এলাকার বাসিন্দা পিয়াসার খালাতো ভাই মনজুর হোসেনের স্ত্রী তিথী (৩৫)।

আহতরা হলেন, নিহত তিথীর শিশু সন্তান মাশিয়াব (৪), চালক জ্যোতি ও নিকট আত্মীয় কালু (৩০)।

যশোর ২৫০ শয্যা হাসপাতাল সূত্রে জানা যায়, ভোরে তারা প্রাইভেটকার যোগে বাড়ি ফিরছিলেন। পথে বিমান অফিস মোড়ে পৌঁছালে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক পিলারে আঘাত করে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে আরোহীরা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সামান্য ব্যবধানে তিনজন নিহত হয়। এছাড়াও গুরুতর আহত মাশিয়াব ও কালুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৭ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ