Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কে সিএনজি-লেগুনা সংঘর্ষে নারীর মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ১:৪৪ পিএম

সিএনজিচালিত অটোরিকশা ও লেগুনা সংঘর্ষে নাজিয়া আক্তার নাজু (৩০) নামে নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নাজিয়া আক্তার নাজুর দুই সন্তান আহত হয়েছে।
গতকাল শুক্রবার দিনগত রাত সাড়ে ৮টার দিকে ওই সড়কের দক্ষিণ সুরমা উপজেলার জলকরকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নাজিয়া নাজু মৌলভীবাজারের জুড়ি উপজেলার জাঙ্গিরাই গ্রামের মোস্তফা কামালের স্ত্রী।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে সিলেট মেট্টোপলিটন পুলিশের (এসএমপি) মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন বলেন, দুই সন্তান নিয়ে পিত্রালয় থেকে কুলাউড়া হয়ে স্বামীর বাড়িতে ফিরছিলেন নাজু। পথিমধ্যে ঘটনাস্থলে বিপরীতগামী একটি লেগুনা তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এত ঘটনাস্থলে ওই গৃহবধূর মৃত্যু হয়। দুর্ঘটনায় তার দুই সন্তান আহত হয়েছে।
নাজুর বাবা তাজুল ইসলামের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ