Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ০৮ ফাল্গুন ১৪২৬, ২৬ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ওসির বেঁধে দেওয়া ৪৮ ঘন্টার মধ্যেই সাতক্ষীরায় ১৪ মাদক চোরাকারবারির আত্মসমর্পন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ৩:২৭ পিএম

সাতক্ষীরা সদর ওসির বেঁধে দেওয়া সময়ের ৪৮ ঘন্টা’র মধ্যেই ১৪ জন মাদক চোরাকারবারি আত্মসমর্পন করলেন। শনিবার (১৮ জানুয়ারি) বেলা ১১ টায় তারা সদর থানার ওসি’র কাছে অত্মসমর্পন করে জীবনে আর মাদক ছোবেন না মর্মে লিখিতভাবে অঙ্গীকার করেছেন।
আত্মসমর্পনকারীরা হলেন- সদর উপজেলার গোবিন্দকাটি গ্রামের জামাল হোসেন, মনিরুল ইসলাম মনি, আলাউদ্দিন , ফারুক হোসেন, বাবলুর রহমান, আলি হোসেন , শহিদ হোসেন, কামরুজ্জামান রানা, মফিজুল ইসলাম, জিয়ারুল ইসলাম, মিজানুর টিক্কা, শাহিন , আজিজ ও আজিজার রহমান।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, তারা নিজেদের উপলব্ধি এবং পুলিশের আহবানে শনিবার সদর থানা চত্বরে এসে আত্মসমর্পন করেন। তাদেরকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়। এ সময় তারা লিখিতভাবে অঙ্গিকার করে বলেছেন, সমাজে ভালো ভাবে স্বাভাবিকভাব জীবন যাপন করতে চায়। ওসি আরো জানান, তাদের বিরুদ্ধে থাকা মামলাগুলো দ্রুত নিষ্পত্তির ব্যবস্থা করা হবে।
উল্লেখ্য, ওসি মোস্তাফিজুর রহমান সদর থানায় যোগদানের পর থেকে অদ্যবধি বিভিন্ন অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধারসহ সন্ত্রাসী চাঁদাবাজ গ্রেফতার হয়েছে। তিনি গত দুই দিন আগে মাধবকাটিতে মাদক বিরোধী সমাবেশে এলাকার মাদক চোরাকারবারিদের ৪৮ ঘন্টার মধ্যে থানায় আত্মসমর্পনের নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মসমর্পন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ