Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাপানে প্রশংসিত কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ৬:০৪ পিএম

বলিউড সমালোচকরা বলেন, হৃতিকের সাথে প্রেম বিতর্ক না থাকলে ক্যারিয়ারে সোনালী যোগে থাকতে পারতেন কঙ্গনা রানওয়াত। অথচ বলিউডে তার ছবির সংখ্যা এখন হাতে গোনা। কালে-ভাদ্রে ছবি মুক্তি পায়। তবে একটি দিকে তিনি বরাবরই অন্যদের চেয়ে আলাদা, ছবির জন্য দুর্দান্ত চিত্রনাট্য পছন্দ করা ও শক্তিশালী অভিনয়ের জন্য পরিচিত। গত বছর মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি ছবিতে এ অভিনেত্রী দুর্দান্ত অভিনয় করেন। ছবিটি দর্শক ও চলচ্চিত্র সমালোচকদের কাছ থেকে ব্যাপক ইতিবাচক সাড়া পায়। সে সময় ছবিটি ভারতীয় বক্স অফিসে বিপুল অর্থ আয় করে সুপারহিট ছবির তালিকায় স্থান করে নিয়েছিল।

স¤প্রতি অন্যান্য ছবির মতো মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি ছবিটিও জাপানে মুক্তি দেয়া হয়। সেখানে মুক্তির শুরুতেই ছবিটি ভক্তদের কাছ থেকে প্রচুর প্রশংসা কুঁড়িয়েছে। জাপানি দর্শকদের কাছে ছবিটি দারুণ সাড়া পায়, ফলে সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী, এ ছবি জাপানে বক্স অফিসে তৃতীয় স্থান লাভ করেছে। এর মধ্য দিয়ে ছবিটি দেশটির বক্স অফিসে ‘হাইয়েস্ট ওপেনার’ ভারতীয় ছবি হিসেবেও রেকর্ড করে। বিষয়টি শুধু বলিউড নয়, গোটা জাতির জন্য গর্বের বিষয় হয়ে উঠেছে বলে মনে করছেন কঙ্গনা ভক্তরা।

মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসিতে প্রধান চরিত্রে অভিনয় করেন কঙ্গনা। ছবিটি গত বছর জানুয়ারিতে মুক্তি পায়। মজার কথা হলো, এ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে কঙ্গনার অভিষেক ঘটে। ছবিতে তার অসামান্য অবদানের জন্য তাকে প্রশংসিত করা হয়েছিল।

বর্তমানে কঙ্গনা বেশ কয়েকটি ভালো গল্পের ছবির কাজ করছেন, যেগুলো চলতি বছর মুক্তির কথা রয়েছে। নির্মাতা জেসি গিলের পাঙ্গা নামের ছবিতে দেখা যাবে কঙ্গনাকে। বায়োপিক থালাইভিতেও অভিনয় করছেন তিনি। এছাড়া ধাকাদ শিরোনামের অ্যাকশনধর্মী ছবিতেও অভিনয় করবেন কঙ্গনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ