Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

পবায় ভেসে উঠলো অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ৬:০৮ পিএম

রাজশাহীর পবা উপজেলা পরিষদের সামনে একটি পুকুর থেকে অজ্ঞাত এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।
আজ শনিবার বিকেল সোয়া ৩টার দিকে খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও শাহ মখদুম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ ও লাশ উদ্ধার করে।
শাহ মখদুম থানার পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, বিকেলে পবা উপজেলা পরিষদের পশ্চিম দিকে থাকা পুকুরের মধ্যে এক নারীর লাশ ভাসছে এমন খবর পেয়ে পিবিআই ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
তবে লাশটি গলে যাওয়ায় প্রাথমিকভাবে তার নাম-পরিচয় শনাক্ত করা যায়নি। ওই নারীর পরনে একটি লাল রংয়ের মেক্সি ও শুয়েটের ছিল।
আবুল কালাম আজাদ বলেন, লাশ দেখে বোঝা যাচ্ছে তিন/চার দিন আগে ওই নারীর মৃত্যু হয়েছে। তার বয়স প্রায় ৩০ থেকে ৩৫ বছর হবে।
তিনি আরও বলেন, দুপুরে পুকুরের পানিতে লাশ ভেসে ওঠার পর তা স্থানীয়দের নজরে আসে। পরে তারা থানার খবর দেয়। পানিতে থাকায় ওই নারীর শরীরের বিভিন্ন অংশ এরইমধ্যে পচে গেছে। তাই ওই নারীর পরিচয় নিশ্চিত করতে সময় লাগবে। প্রয়োজনে ডিএনএ টেস্টও করাতে হবে।
লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির প্রক্রিয়াটি শেষ হলে ময়নাতদন্তের জন্য তা রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে না পাওয়া পর্যন্ত তার মৃত্যুর কারণ নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না। তাই আপাতত এ ঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন