Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

মোস্তাক-জিয়ার উত্তসুরীদের বিরুদ্ধে আজীবন লড়ে যাব -তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ৬:৩৬ পিএম

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা-তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডা. মো. মুরাদ হাসান এমপি বলেছেন, ‘পাকিস্তানী প্রেতাত্মাদের বিরুদ্ধে লড়াই এখনো শেষ হয়নি। খুনি মোস্তাক ও জিয়ার উত্তরসুরিরা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। মোস্তাক ও জিয়ার উত্তরসুরিদের বিরুদ্ধে আমার আজীবন সংগ্রাম চলবে। বেগম জিয়া ও তার ছেলে তারেক বাংলাদেশকে পাকিস্তানের অঙ্গরাজ্য বানানোর যে ষড়যন্ত্র করে যাচ্ছে, তা কখনোই পুরণ হবে না। জামাত-বিএনপি ভবিষ্যতে দেশে মাথা উঁচু করে দাঁড়ানোর চেষ্টা করলে তাদের চৌদ্দ হাত মাটির নিচে পুতে ফেলা হবে।’Ñ জামালপুরের সরিষাবাড়ীতে শনিবার দুপুরে মুজিববর্ষ উপলক্ষে পৌরসভার সামনে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে তথ্য প্রতিমন্ত্রীর নেতৃত্বে বর্ষাঢ্য শোভাযাত্রা শেষে এ পথসভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এম এ লতিফ, সহ-সভাপতি মনির উদ্দিন, যুগ্ম সম্পাদক আব্দুল গণি, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমা-ার মোফাজ্জল হোসেন, আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি মোয়াজ্জেম হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম দুখু, সরিষাবাড়ী কলেজ ছাত্রসংসদের ভিপি নাজমুল হুদা বজলু প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্য প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন