Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

ইমরুলের বাদ পড়ার কারণ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২০, ৭:১২ পিএম

তিন দফায় পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ দল। প্রথম দফায় তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। আজ (শনিবার) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিসিবি টি-টোয়েন্টি সিরিজের জন্য টাইগারদের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে। অবাক করা বিষয় হলো, সদ্য সমাপ্ত বিপিএলে ভালো খেলেও দলে জায়গা হয়নি ইমরুল কায়েসের।

জানা গেছে, পারফরম্যান্সের কারণে দল থেকে ছিটকে পড়েননি ইমরুল কায়েস। ইমরুলের পারফরম্যান্সের ওপর আস্থা ছিল নির্বাচক প্যানেলের। তবে শেষ মুহূর্তে চোটে পড়ে পাকিস্তান সফরে যাওয়া হচ্ছে না ইমরুলের। পুরনো হ্যামস্ট্রিং ইনজুরির কারণে নির্বাচকরা দলের বাইরে রাখেন এই তারকাকে।

প্রথম দফায় পাকিস্তানে কোনো ম্যাচ খেলার সম্ভাবনা নেই ইমরুলের। দ্বিতীয় কিংবা তৃতীয় দফায় তিনি পাকিস্তান সফর করতে পারবেন কি না সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি। উল্লেখ্য, সদ্য সমাপ্ত বিপিএলে দুর্দান্ত ফর্মে ছিলেন এই তারকা ব্যাটসম্যান। ১৩ ম্যাচে প্রায় পঞ্চাশ গড়ে ইমরুলের রান ছিল ৪৪২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন