Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালপুরে ভেজাল গুড় ধ্বংস

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া গ্রামে একটি ভেজাল গুড় কারখানায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ১৫ মণ ভেজাল গুড় তৈরির কাজে ব্যবহৃত সরঞ্জাম ও রাসায়নিক ক্যামিকেল ধ্বংস করেছে। গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ওয়ালিয়া গ্রামের আলম আলীর এই ভেজাল গুড় কারখানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মুল বানীন দ্যুতি। তবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে ভেজাল গুড় ব্যবসায়ী আলম পলাতক থাকায় কোনো জরিমানা করেনি ভ্রাম্যমাণ আদালত।
লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মুল বানীন দ্যুতি জানান, খবর পেয়ে অবৈধ ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়ে খেজুরের ঝোলাগুড়, চিনি, কাপড়ের রং, সোডা ও আটা দিয়ে তৈরি করা ১৫ মণ ভেজাল খেজুরের গুড় ও গুড় তৈরির উপকরণ জব্দ করি। পরে জব্দ করা ভেজাল গুড় ও উপকরণ ধ্বংস করা হয়। ঘটনাস্থলে কাউকে না পাওয়ায় জরিমানা করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ