Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীপুরে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদে মানববন্ধন

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

গাজীপুরের শ্রীপুরে জমি জবরদখলের মিথ্যা তথ্য প্রচার করে মানববন্ধনের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে মাওনা চৌরাস্তা ব্যবসায়ী মালিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মোড়ল। তিনি সম্মেলনে প্রয়াত মুক্তিযোদ্ধা ইসরাফিল মোড়লের পরিবারের বিরুদ্ধে মানহানির অভিযোগ করেন। গতকাল শনিবার সকাল ১১টায় মাওনা চৌরাস্তায় ব্যবসায়ীদের ব্যানারে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। পরে ওই ব্যবসায়ীর বাসভবনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে শফিকুল ইসলাম মোড়ল বলেন, তিনি আত্মীয়-স্বজন ও পৈতৃক সূত্রে মালিক হয়ে জমি ভোগ দখল করে আসছেন। কিন্তু মুক্তিযোদ্ধা পরিবারের লোকজন পারিবারিক কোন্দলের জের ধরে প্রকৃত তথ্য গোপন এবং সাজানো তথ্য প্রচারের মাধ্যমে তার সম্মানহানি করছে। তারা তাকে ভূমি দস্যু বানানোর অপচেষ্টায় লিপ্ত রয়েছে। আদলত থেকে নির্দিষ্ট দাগের জমিতে নিষেধাজ্ঞার আদেশ দেয়া হলেও তারা কৌশলে তার অন্য জায়গায় কাজ করতে বাঁধা প্রয়োগ করছে। তিনি এসব ঘটনার সাথে জড়িত মুক্তিযোদ্ধা ইসরাফিল মোড়লের ছেলে আলমগীর হোসেন মোড়লসহ তার সহযোগিদের বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি দাবি জানান।
মুক্তিযোদ্ধা ইসরাফিল মোড়লের স্ত্রী জোবেদা আক্তার জানান, জাল দলিলের অভিযোগে আদালতে মামলা চলমান। এ অবস্থায় সম্পত্তির আকার পরিবর্তন না করার বিষয়ে আদালতেরও নিষেধাজ্ঞা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ