Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইশা ছাত্র আন্দোলন নরসিংদী সদর শাখার সম্মেলন

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নরসিংদী সদর শাখার সম্মেলন গত শুক্রবার রাতে ভেলানগর আই.এস.সি.এ মিলনায়তন তায়েফ ভবনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির পাবলিক বিশ্ববিদ্যালয়ের সম্পাদক এম.এম শোয়াইব। বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল বারী, সদর থানা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা আমির হোসেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদী সদর শাখার ছাত্র ও যুব বি.স. মাওলানা হাসান আলী। প্রধান বক্তা ছিলেন ইশা ছাত্র আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি জি.এম মোবারক হোসাইন।
উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন নরসিংদী জেলা শাখার সাবেক সভাপতি এম.এম মাহদী হাসান, ইসলমী যুব আন্দোলন নরসিংদী সদর থানা শাখার সভাপতি হাজী তালিম হোসেন। সম্মেলনে সভাপতিত্ব করেন নরসিংদী শাখা সভাপতি মুহাম্মদ আহসান উল্লাহ।
সম্মেলনে মুহাম্মদ নেয়ামত উল্লাহকে সভাপতি, এম.এম. ওমর ফারুক সহ-সভাপতি এবং মুহাম্মদ শামিম সৈকতকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদী সদর শাখার সম্মেলন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ