Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চমক দিতে চলেছেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বলিউড সুন্দরী নায়িকা বিদ্যা বালান আবার বড় চমক দিতে চলেছেন। শকুন্তলা দেবীর বায়োপিকের পরপরই তিনি আরেকটা ছবির শুটিং শুরু করবেন।
গত বছর বিদ্যার মিশন মঙ্গল ছবিটি মুক্তি পেয়েছিল। চলতি বছর তার অভিনীত শকুন্তলা দেবী ছবিটি মুক্তির অপেক্ষায়। এ ছবিতে তাকে অত্যন্ত জনপ্রিয় অঙ্কবিদ শকুন্তলা দেবীর চরিত্রে দেখা যাবে। শকুন্তলার চরিত্রে বিদ্যার অভিনয় দেখে মুগ্ধ ছবির নির্মাতারা।

আর তাই শকুন্তলা দেবী শেষ হওয়ার আগেই নির্মাতারা তাদের পরবর্তী ছবির প্রস্তাব দিয়েছেন বিদ্যাকে। আর বিদ্যাও নাকি সেই প্রস্তাব লুফে নিয়েছেন। কারণ, এ ধরনের ছবি তিনি আগে করেননি।
এ ছবিতে তার চরিত্রটি একদম অন্য রকম। একজন বন কর্মকর্তার চরিত্রে দেখা যাবে বিদ্যাকে। তার পরবর্তী ছবিটি অবনী নামের এক বাঘিনীর ওপর আধারিত। পন্ডরকাওড়া এলাকায় ১৩ জন মানুষকে মেরে ফেলেছিল অবনী। এরপর উচ্চ আদালতে অবনীকে মেরে ফেলার আদেশ দেওয়া হয়। এই আদেশের অনেকে বিরোধিতা করেছিল। জানা গেছে, শকুন্তলা দেবী ছবির শুটিং শেষ হওয়ার পরপরই বিদ্যা এই নামহীন ছবির শুটিং শুরু করবেন। সূত্র : ইস্টার্ন আই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ