Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

হতদরিদ্রের মাঝে মেয়রের শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন গতকাল (শনিবার) নগরীর জামালখান ওয়ার্ডে এক হাজার ও পূর্ব ষোলশহর ওয়ার্ডে চারশ হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় মেয়র বলেন, আর্ত-মানবতার সেবার চেয়ে উত্তম কাজ আর নেই। যাদের মধ্যে মানবিক মূল্যবোধ কাজ করে তারাই প্রকৃত মানুষ।
সিটি মেয়র বলেন, দরিদ্রতাকে জয় করতে হলে ছেলে-মেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। নিজের ভাগ্য পরিবর্তনে শিক্ষার কোন বিকল্প নেই। নিজের সন্তানকে শিক্ষার আলোয় আলোকিত করে একজন সৎ, আদর্শবান ও মূল্যবোধ সম্পন্ন মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠিত করতে হবে। মেয়র নাছির বলেন, নগরীতে দরিদ্র জনগোষ্ঠীর কথা চিন্তা করে চসিকের উদ্যোগে প্রতিবছর বিনা ফিতে কারিগরি শিক্ষা প্রশিক্ষণের ব্যবস্থা এবং মেয়র হেলথ কার্ডের মাধ্যমে বিনা ফিতে ২ লাখ মানুষের চিকিৎসা সেবারও ব্যবস্থা করা হয়েছে। চসিক কাউন্সিলর শৈবাল দাশ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি হাজী শাহবুদ্দিন প্রমুখ। নগরীর পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর এম আশরাফুল আলমের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর মো. ইসহাক, যুবলীগ নেতা এস এম জেট খসরু, শামসুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীতবস্ত্র বিতরণ

২৫ ডিসেম্বর, ২০১৮
২৩ ফেব্রুয়ারি, ২০১৬
৩ ফেব্রুয়ারি, ২০১৬
২ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ