Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

চট্টগ্রামে কেরাত সম্মেলনে আসছেন বিশ্বসেরা ক্বারীগণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বিশ্বসেরা কারীদের অংশগ্রহণে নগরীর জমিয়তুল ফালাহ মসজিদ কমপ্লেক্সে আগামী ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে ২০তম আন্তর্জাতিক কেরাত সম্মেলন। গতকাল (শনিবার) সন্ধ্যায় জমিয়াতুল ফালাহ মসজিদে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় এ তথ্য জানানো হয়। এতে সভাপতিত্ব করেন আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহম্মদ মহসিন। প্রধান অতিথি ছিলেন পিএইচপি ফ্যামিলির চেয়ারম্যান সুফি মোহাম্মদ মিজানুর রহমান। প্রস্তুতি সভায় পিএইচপি ফ্যমিলির পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, আনজুমান-এ রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট, গাউসিয়া কমিটি বাংলাদেশ, এএসএফ ও শাহাদাতে কারবালা মাহফিল পরিচালনা পরিষদের ঊর্ধ্বতন কর্মকর্তারা বক্তব্য রাখেন।

ওইদিন আছর নামাজের পর থেকে সম্মেলনে কোরআন তেলাওয়াত করবেন মিশর, মরক্কো, জর্দান, তুরস্ক, ইরান, থাইল্যান্ড, মালয়েশিয়া, বাংলাদেশসহ বিভিন্ন দেশের কারীরা। দেশের অন্যতম শিল্পগ্রুপ পিএইচপি ফ্যামিলির সহায়তায় আন্তর্জাতিক কোরআন তেলাওয়াত সংস্থার উদ্যোগে এ সম্মেলনের আয়োজন করছে শাহাদাতে কারবালা মাহফিল পরিচালনা পর্ষদ। আনজুমান-এ-রহমানিয়া আহমাদিয়া সুন্নিয়া ট্রাস্ট, গাউছিয়া কমিটি বাংলাদেশের সার্বিক সহযোগিতায় সম্মেলনে আইনশৃঙ্খলার দায়িত্ব পালন করবে আনজুমান সিকিউরিটি ফোর্স (এএসএফ)। প্রস্তুতি সভায় সম্মেলন সফল করতে সবাইকে একযোগে কাজ করারও আহ্বা জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন