Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

ঘরের মাঠে হারল যশোর

বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপে ঘরের মাঠে হেরেছে যশোর। গতকাল শামস্ উল হুদা স্টেডিয়ামে তারা গোপালগঞ্জে কাছে হেরেছে ২-১ গোলে। খেলা শুরুর তিন মিনিটেই গোল খেয়ে বসে যশোর। গোলপোস্ট থেকে বেরিয়ে বলের লাইন মিস করে যশোরের গোলরক্ষক সাইদুর। সেই সুযোগে আলতো টোকায় বল জালে জড়িয়ে দেন গোপালগঞ্জের স্ট্রাইকার জসিম তালুকদার। খেলার ১৮ মিনিটে আবারও একই ভুল করে যশোরের গোলরক্ষক। তা থেকে গোল করতে ভুল করেনি সুযোগ সন্ধানি জসিম তালুকদার।

দুই গোলে পিছিয়ে বেশ কয়েকটি আক্রমন করে যশোর। তবে তা প্রতিপক্ষে গোল মুখে গিয়ে খেই হারিয়ে ফেলে। প্রথমার্ধে ৩ এর অধিক কর্ণার আদায় করে নিলেও তা থেকে গোল করতে ব্যর্থ হয় যশোরের আক্রমণের ভাগের খেলোয়াড়রা। দ্বিতীয়ার্ধের ৩১ মিনিটে জটলা থেকে রানা বিশ্বাস ব্যবধান ২-১ করেন।

এর আগে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ শফিকুজ্জামান। উপস্থিত ছিলেন যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজামান মিঠু, যশোর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহসভাপতি শফিয়ার রহমান কালু, অতিরিক্ত সাধারণ সম্পাদক মকছেদ শফী, যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আব্দুল মান্নান, সাবেক ফুটবলার অ্যাড. আব্দুল গফুর, মাসুক মোহাম্মদ সাথী, কাজী জামাল, ক্রীড়া সংগঠক শরিফুল ইসলাম চৌধুরী সরু, যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের নির্বাহী আলমগীর সিদ্দিকী, ওহেদুজ্জামান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন