Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

মেয়র নির্বাচিত হলে দুর্নীতি মুক্ত করব : ইশরাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ১:১৪ পিএম

মেয়র নির্বাচিত হলে সর্বপ্রথম সিটি কর্পোরেশনকে দুর্নীতিমুক্ত করবেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।
রোববার আজমপুর মোড়ে গণসংযোগ শুরুর সময় তিনি সংক্ষিপ্ত এক বক্তব্যে এ প্রতিশ্রুতি প্রদান করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার প্রমুখ।
ইশরাক বলেন, আমি মেয়র নির্বাচিত হলে সিটি কর্পোরেশনকে দুর্নীতিমুক্ত করার লক্ষ্যে সিটি কর্পোরেশনের যে ৫২ টি প্রতিষ্ঠান আছে সবগুলোকে একসাথে নিয়ে কাজ করব। এসময় তিনি বলেন শিক্ষা প্রসঙ্গে দুর্নীতিমুক্ত করার জন্য শুধুমাত্র সরকারের সদিচ্ছা প্রয়োজন।
নির্বাচনের তারিখ পরিবর্তনের বিষয় ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, নির্বাচনের তারিখ নির্ধারণের সময়ই নির্বাচন কমিশনের উচিত ছিল হিন্দু ধর্মালম্বীদের পূজার বিষয়টা বিবেচনা করা। তাহলে আজকে নির্বাচনের তারিখ পরিবর্তনের কারনে শিক্ষার্থীদের যে বিপাকে পড়তে হয়েছে সেটা পড়তে হতো না। তারপরও দেরীতে হলেও নির্বাচন কমিশন হিন্দুধর্মাল্বীদের ধর্মীয় অনুষ্ঠান বিবেচনা করে নির্বাচনের তারিখ পরিবর্তন করাচ্ছে সেই সিদ্ধান্তকে আমি সাধুবাদ জানাই।
এরপর তিনি সংক্ষিপ্ত বক্তব্য শেষ করে আজিমপুর মোড় থেকে আজিমপুর কবরস্থান এলাকার দিকে গণসংযোগে যান। এ সময় তার সাথে থাকা হাজার হাজার নেতাকর্মী ধানের শীষ প্রতীকে ভোট চেয়ে স্লোগান দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ