Inqilab Logo

ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

আমার বাবা নাই আপনারাই আমার অভিভাবক : ইশরাক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ২:২০ পিএম

আজকে আমার বাবা নাই আপনারাই আমার অভিভাবক আপনাদের দোয়ায় আমি কোন কিছু ভয় করব না। আমি নির্বাচনের শেষ পর্যন্ত মাঠে থাকবে এবং লড়াই করে যাব।

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের দশম দিনের প্রচারণার মধ্যভাগে রাজধানীর লালবাগ এলাকার জে এন সাহা রোডে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।

ইশরাক বলেন, ১ ফেব্রুয়ারির নির্বাচন হচ্ছে গণতন্ত্র পুনরুদ্ধারের ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য একটি সুযোগ। আপনারা সেই সুযোগকে কোন ভাবে হাতছাড়া করবেন না। আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন এবং ভোট দিবেন। এ সময় তিনি বলেন, ঢাকার শহর পৃথিবীর সবচেয়ে অযোগ্য একটি শহরে পরিণত হয়েছে। এই সরকার দীর্ঘ সময় ধরে ক্ষমতায় থেকেও এই শহরের পরিবর্তন আনতে পারেনি। তাই একটি পরিবর্তন দরকার এবং ১ ফেব্রুয়ারি সেই পরিবর্তন আপনাদের ভোটের মাধ্যমে আসবে। এ সময় ইশরাক আরও বলেন, ১ ফেব্রুয়ারির নির্বাচনকে বিভিন্ন ভাবে প্রবাহিত করার জন্য বিভিন্ন ষড়যন্ত্র চলছে। আজকে আমার বাবা নেই আপনারাই আমার অভিভাবক। আপনাদের দোয়ায় আমি ইশরাক হোসেন কোন কিছুকে ভয় করব না। নির্বাচনের শেষ পর্যন্ত আপনারা মাঠে থাকবেন। আপনাদের পাশে আমি আছি এবং থাকবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

১৮ ফেব্রুয়ারি, ২০২০
১৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ