Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশকে পাথর নিক্ষেপ, গ্রেফতার ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলার আসামী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ২:৩৫ পিএম

হত্যা মামলার পলাতক আসামি হয়েও পুলিশের উপর হামলা করল ছাত্রলীগের কয়েকজন কর্মী। তাদের মধ্যে মোহাম্মদ জাহেদ (২৫) নামে একজনকে পাকড়াও করা হয়েছে। পাথর নিক্ষেপের ঘটনায় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য। পুলিশ জানায়, জাহেদ আলোচিত ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলার আসামি।

শনিবার রাতে নগরীর খুলশী থানার ইস্পাহানি মোড়ে দায়িত্বরত পুলিশ সদস্যদের ওপর পাথর নিক্ষেপ করেন জাহেদ ও তার সহযোগীরা। এতে খুলশী থানার উপ পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন, সহকারী উপপরিদর্শক (এএসআই) রতন ও কনস্টেবল মো. মনির আহত হন।

খুলশী থানার ওসি প্রনব চৌধুরী জানান, খুলশী থানা পুলিশের একটি টহল দল ইস্পাহানী মোড়ে দায়িত্ব পালন করছিলেন। রাত সাড়ে ১১টায় জাহেদ তার অনুসারীদের নিয়ে ওই পুলিশ সদস্যদের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করেন। এসময় তিন পুলিশ সদস্য আহত হন। অন্যরা ইট পাটকেল নিক্ষেপকারীদের ধাওয়া দেয়। এসময় জাহেদকে আটক করা গেলেও বাকিরা পালিয়ে যায়। জাহেদ সুদীপ্ত হত্যা মামলার আসামি।

২০১৭ সালের ৬ অক্টোবর নগরীর সদরঘাট থানার দক্ষিণ নালাপাড়ার নিজ বাসার সামনে সুদীপ্ত বিশ্বাসকে পিটিয়ে খুন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ