Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রবি’র কর্পোরেট সেবা নেবে কমিউনিটি ব্যাংক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ৫:০২ পিএম

দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি’র এন্টারপ্রাইজ বিজনেস সার্ভিস অ্যান্ড সলিউশন গ্রহণ করতে সম্প্রতি একটি চুক্তি করছে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড। চুক্তির আওতায় কমিউনিটি ব্যাংকের কর্মীরা রবি’র কর্পোরেট সংযোগসহ বিভিন্ন এন্টারপ্রাইজ সল্যুশন, বিশেষ কল রেট, বিশেষ ডেটা বান্ডেল প্যাক এবং আরও অনেক ভ্যালু অ্যাডেড সার্ভিস উপভোগ করতে পারবেন।

রাজধানীর রবি কর্পোরেট অফিসে কমিউনিটি ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মশিউল হক চৌধুরী এবং রবি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মাহতাব উদ্দিন আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

এ সময় রবি’র চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার আদিল হোসেন নোবেল, এন্টারপ্রাইজ বিজনেসের ভাইস প্রেসিডেন্ট ফাহমিদুল হাসান, কমিউনিটি ব্যাংকের এসইভিপি ও চিফ ইনফরমেশন অফিসার মোহাম্মদ আবদুল কাইয়ুম খান এবং চিফ ফিন্যান্সিয়াল অফিসার বেনজির আহমেদ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রবি

২৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ