Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী

পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পর্যালোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জানুয়ারি, ২০২০, ৭:০১ পিএম

‘পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পর্যালোচনা সভা ও পুরস্কার বিতরণী’ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ জানুয়ারি) পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সম্মেলন কক্ষে আইইএম ইউনিটের উদ্যোগে

আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. আলী নূর।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালক কাজী আ খ ম মহিউল ইসলাম। অতিথি হিসেবে ছিলেন একই বিভাগের অতিরিক্ত সচিব, অধিদপ্তরের বিভিন্ন ইউনিটের পরিচালক, সকল বিভাগের বিভাগীয় পরিচালক, বিশেষায়িত প্রতিষ্ঠানের পরিচালক, সকল জেলার উপপরিচালক, অধিদপ্তরের কর্মকর্তা, ইউএনএফপিএ’র প্রতিনিধি এবং অন্যান্য অতিথিরা। গত ৭-১২ ডিসেম্বর অনুষ্ঠিত সেবা ও প্রচার সপ্তাহে শ্রেষ্ঠ পারফমেন্সের জন্য ৮ বিভাগে ১ম স্থান অধিকারী ৮টি জেলা, শ্রেষ্ঠ বিশেষায়িত প্রতিষ্ঠান ১টি এবং জাতীয়ভাবে শ্রেষ্ঠ ৩টি জেলাকে সম্মাননা প্রদান করা হয়।

অতিথীরা বিজয়ীদের অভিনন্দন জানান এবং ভবিষ্যতে আরও আন্তরিকতার সঙ্গে কাজ করে যাওয়ার আহ্বান জানান। প্রধান অতিথি মো. আলী নূর ‘মুজিব বর্ষে’ আরও বেশি উদ্ভাবণীমূলক কাজ করে একে সাফল্যমন্ডিত করতে সকলকে অনুরোধ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ