Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

হলিউড শীর্ষ পাঁচ
১ নাইন্টিন সেভেন্টিন
২ স্টার ওয়ার্স এপিসোড নাইন : দ্য রাইজ অফ স্কাইওয়াকার
৩ জুমানজি : দ্য নেক্সট লেভেল
৪ লাইক আ বস
৫ জাস্ট মার্সি

লাইক আ বস
মিগেল আর্তেতা পরিচালিত কমেডি ফিল্ম ‘লাইক আ বস’। ‘স্টার ম্যাপস’ (১৯৯৭), ‘চাক অ্যান্ড বাক’ (২০০০), ‘দ্য গুড গার্ল’ (২০০২), ইউথ ইন রিভল্ট’ (২০০৯), ‘চায়না টাউন ফিল্ম প্রজেক্ট’ (২০০৯), সিডার র‌্যাপিডস’ (২০১১), বিয়েট্রিজ অ্যাট ডিনার’ (২০১৭) এবং ‘ডাক বাটার’ (২০১৮) আর্তেতা পরিচালিত চলচ্চিত্র।
মিয়া (টিফানি হ্যাডিশ) এবং মেল (রোজ বার্ন) শৈশব থেকে বান্ধবী। তারুণ্যে তারা একসঙ্গে মিলে অনেক বোকামি করে, ব্যর্থ হয়েছে। এখন তারা মিয়া অ্যান্ড মেল নামে একটি কসমেটিক ও বিউটি কোম্পানি চালায়। তারা মনে করে খুব ভাল চলছে তাদের প্রতিষ্ঠান। কিন্তু হিসাব করে একদিন তারা উপলব্ধি করে আধা মিলিয়ন ডলার ঋণে আছে তারা। পরামর্শের জন্য তারা কসমেটিক শিল্পের শীর্ষ ব্যক্তিত্ব ক্লেয়ার লুনার (সালমা হায়েক) সাক্ষাত করে। কিছু পরিবর্তনের শর্তে সে মিয়া অ্যান্ড মেলে ১.৭ মিলিয়ন ডলার বিনিয়োগে রাজি হয়। প্রথমে তারা খুব খুশি হয়ে যায়, কিন্তু একসময় ধরতে পারে তাদের বুদ্ধি ও উদ্ভাবন চুরি করে ক্লেয়ার ফায়দা করছে। মিয়া আর মেল তার উপর প্রতিশোধের পাশাপাশি নিজেদের কোম্পানি ফিরিয়ে নেবার পরিকল্পনা করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২০
৯ ফেব্রুয়ারি, ২০২০
৩ ফেব্রুয়ারি, ২০২০
৩১ জানুয়ারি, ২০২০
২৭ জানুয়ারি, ২০২০
২০ জানুয়ারি, ২০২০
১৭ জানুয়ারি, ২০২০
১৬ জানুয়ারি, ২০২০
১০ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন