Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসির অযোগ্যতাই ফুটে উঠছে পীর সাহেব চরমোনাই

নির্বাচনের তারিখ পরিবর্তন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, সিটি কর্পোরেশন নির্বাচনের মাঝপথে এসে তারিখ পরিবর্তন করা ইসির অযোগ্যতা ও অদক্ষতারই প্রমাণ। নির্বাচন নিয়ে পরিকল্পিত ভাবে সঙ্কট তৈরি করা হচ্ছে। ৩০ জানয়ারি দেশের হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব সরস্বতী পূজা। তিনি কেন আগে পূঁজার তারিখ মাথায় রাখেননি। তাহলে কি তিনি জেনে শুনেই পূঁজার দিন ভোট গ্রহণের তারিখ ঘোষণা করেছেন। পীর সাহেব বলেন, নির্বাচন মানেই আতঙ্ক। দূরভিসন্ধিমূলকভাবেই পূজার দিনে নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে।
এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, সরকার সিটি নির্বাচন নিয়ে কোন ধরণের দূরভিসন্ধি করলে জনগণ এর জবাব দিতে প্রস্তুত রয়েছে। তিনি বলেণ, বিভিন্ন জায়গায় হাতপাখার পোস্টার ছিড়ে ফেলে দেয়া হচ্ছে।
ইশতেহার ঘোষণা আজ : আসন্ন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর হযরত পীর সাহেব চরমোনাই মনোনীত মেয়রপ্রার্থী আলহাজ মুহাম্মদ আব্দুর রহমান আজ সোমবার বিকেল ৩টায় জাতীয় প্রেসক্লাবের হলে নির্বাচনী ইশতেহার ঘোষণা উপলক্ষে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ