Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ০৪ ফাল্গুন ১৪২৬, ২২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

মাতৃত্বের জন্য উদাহরণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

হলিউড অভিনেত্রী ইভা মেন্ডেস পেশার পাশাপশি ব্যক্তিগত জীবনের মধ্যে কীভাবে ভারসাম্য রাখা সম্ভব সেটি করে দৃষ্টান্ত স্থাপন করলেন। তিনি দুই মেয়ের জন্ম দেওয়ার সময়ে সিনেমা থেকে নিজেকে সরিয়ে রেখেছেন। ইভা সিনেমা না করলেও ওই সময়ের পুরোটাই দিচ্ছেন দুই মেয়েকে। সে সঙ্গে মেয়েদের সময় দেওয়াটাকে তিনি আনন্দ হিসেবে উপভোগও করছেন। ইভার স্বামী হচ্ছেন হলিউডের আরেক স্টার রায়ান গসলিং। এই দম্পতির দুই মেয়ে পাঁচ বছর বয়সী এমারেল্ডা এবং তিন বছর বয়সী আমাডা। রায়ান গসলিং একের পর এক ছবি করে চলেছেন।

কিন্তু ইভা ২০১৪ সালের পর আর কোনো ছবিতেই নিজের নাম লেখাননি। সন্তানদের দেখভালের দায়িত্বে নিজেকে ব্যস্ত রেখেছেন। এদিকে দীর্ঘ সময় ধরে পর্দায় ইভাকে না দেখে ভক্তরা কৌত‚হলী হয়ে ইনস্টাগ্রামে প্রশ্ন করেছেন, কবে রুপালি পর্দায় ফিরবেন? জবাবে ভক্তদের উদ্দেশে তিনি লিখেছেন, ‘একজন মা হিসেবে পর্দায় অনেক চরিত্রই আছে। আমি করতে পারি না। সন্তানদের দেখভালের জন্য এই সময় অনেক বিষয় আছে। যার সঙ্গে আমি যুক্ত থাকতে পারি না। মাতৃত্ব আমার পছন্দকে অনেক সীমাবদ্ধ করে ফেলেছে। এ জন্যে আমি ভীষণ সুখী। মেয়েদের কাছে এখন আমি উদাহরণ। ধন্যবাদ আপনাদের, প্রশ্ন করার জন্য। ভালো থাকবেন সবাই।’
তবে অভিনয়ে হাজির না থাকলেও ইভা ঠিকই তার ব্যবসা চালিয়ে নিচ্ছেন। তাকে সর্বশেষ ২০১৪ সালের লস্ট রিভার ছবিতে দেখা গেছে। সূত্র : ডেইলি মেইল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২০
৯ ফেব্রুয়ারি, ২০২০
৩ ফেব্রুয়ারি, ২০২০
৩১ জানুয়ারি, ২০২০
২৭ জানুয়ারি, ২০২০
২০ জানুয়ারি, ২০২০
১৭ জানুয়ারি, ২০২০
১৬ জানুয়ারি, ২০২০
১০ জানুয়ারি, ২০২০
৬ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ