Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ০৪ ফাল্গুন ১৪২৬, ২২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

‘শহীদ জিয়া ছিলেন আধুনিক বাংলাদেশের রূপকার’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মহানগর বিএনপি সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেছেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছিলেন আধুনিক বাংলাদেশের রূপকার। দেশকে সমৃদ্ধির বিশেষ মর্যাদায় অধিষ্ঠিত করে তিনি সফল রাষ্ট্রনায়কের খ্যাতি অর্জন করেন। গতকাল (রোববার) নগরীর বিপ্লব উদ্যানে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ শেষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন বিএনপি শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, নগর বিএনপির সহ-সভাপতি এম এ আজিজ, মোহাম্মদ মিয়া ভোলা, মোহাম্মদ আলী, হারুন জামান, সামশুল আলম, ইকবাল চৌধুরী, যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দিন প্রমুখ।
উওর জেলা বিএনপি এ উপলক্ষে চট্টগ্রাম উওর জেলা বিএনপির উদ্যোগে গতকাল দোয়া মাহফিল নাসিমন ভবন দলীয় কার্যালয়ে জামে মসজিদে অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা এমএ হালিম, অধ্যাপক ইউনুস চৌধুরী, ইসহাক কাদের চৌধুরী, নুর মোহাম্মদ, আজম খানঁ, সেকান্দর চৌধুরী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ