Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মাকে বেঁধে শ্বাসরোধ করে শিশু খুন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

টাঙ্গাইলের আমিন বাজার এলাকায় মাকে বেঁধে রেখে শ্বাসরোধরোধ করে সাইফ উদ্দিন (৮) নামে এক শিশুকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
সাইফ উদ্দিন পৌরসভার আমিন বাজার এলাকার সালাহ্ উদ্দিনের ছেলে। সালাহ্ উদ্দিন দীর্ঘ দিন যাবৎ আমিন বাজার এলাকায় বাসা ভাড়া করে পরিবার নিয়ে বসবাস করেন। তাঁর গ্রামের বাড়ি পৌরসভার কাগমারা মেছের মাকের্ট এলাকায়। পুলিশ ও স্থানীয়রা জানান, সালাহ্ উদ্দিন ব্যবসায়ীক কাজের কারনে পরিবার নিয়ে দীর্ঘ দিন যাবৎ ভাড়া বাসায় থাকেন। শনিবার রাতে সালাহ্ উদ্দিন বাসায় গিয়ে দেখতে পান তার ছেলে সাইফের নিথর দেহ মেঝেতে পড়ে আছে। বাসার দরজা বাহির থেকে বন্ধ করা। এ সময় তার স্ত্রী নিজ ফ্লাটেই হাত পা বাধা অবস্থায় ছিলেন। বাসার আসবাবপত্র বিছানার ওপর এলোমেলো ছড়িয়ে ছিটিয়ে আছে। পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরিবারের দাবি, ডাকাত দল বাসায় ডাকাতিকালে শিশুকে হত্যা করে থাকতে পারে। অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম জানান, বিষয়টি রহস্যজনক। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তশেষে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন