Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ০৪ ফাল্গুন ১৪২৬, ২২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে ছাত্রলীগের হামলা ৩ পুলিশ আহত : গ্রেফতার ১

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নগরীর লালখান বাজার ইস্পাহানি মোড়ে ছাত্রলীগের হামলায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় জাহেদ হোসেন (২৫) নামে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে। সে মহানগর ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলার আসামি।
শনিবার মধ্যরাতে নগরীর খুলশী থানার ইস্পাহানি মোড়ে দায়িত্বরত পুলিশ সদস্যদের ওপর পাথর নিক্ষেপ করেন জাহেদ ও তার সহযোগীরা। এতে খুলশী থানার উপ পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন, সহকারি উপপরিদর্শক (এএসআই) রতন ও কনস্টেবল মো. মনির আহত হন। পুলিশ জানায়, জাহেদকে পুলিশ গ্রেফতার করতে গিয়েছে এমন খবর পেয়ে আগেভাগেই দলবল নিয়ে হামলা চালায় সে। খুলশী থানার ওসি প্রনব চৌধুরী জানান, জাহেদ তার অনুসারীদের নিয়ে ওই পুলিশ সদস্যদের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করেন। এ সময় তিন পুলিশ সদস্য আহত হন। অন্যরা ইট পাটকেল নিক্ষেপকারীদের ধাওয়া দেয়। জাহেদকে আটক করা গেলেও বাকিরা পালিয়ে যায়।
এ ঘটনায় গতকাল খুলশী থানায় এসআই কাজী এনামুল হক বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। মামলার এজাহারে জাহেদসহ ১২ জনের নাম উল্লেখ করা হয়। এছাড়া আরও ২০ থেকে ২২ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে বলে জানান এসআই এনাম। এ মামলায় জাহেদকে কারাগারে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ