Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ০৪ ফাল্গুন ১৪২৬, ২২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

নারীর ঝুলন্ত মাথা উদ্ধার

কক্সবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

প্রায় ৩ মাস আগে এক মহিলাকে নৃশংসভাবে হত্যা করে গভীর জঙ্গলে গাছের ডালে ঝুলিয়ে রাখা একটি মস্তক উদ্ধার করা হয়েছে। দেহবিহীন এ মস্তকটি উদ্ধার করেছে চকরিয়া থানা পুলিশ গতকাল রোববার দুপুরে। ঘটনাস্থল কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং পাহাড়ি এলাকায়। উদ্ধার মাথাটি দেহ থেকে পুরোপুরি বিচ্ছিন্ন ছিল।
থানার ওসি মো. হাবিবুর রহমানের সাথে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম সফিকুল আলম চৌধুরী, উপ-পরিদর্শক (এসআই) চম্পক বড়–য়া, হিরু বড়–য়াসহ বিপুল সংখ্যক পুলিশ।
এ সময় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি ক্রাইম সিন দলও উপস্থিত ছিলেন এবং তারাও ঘটনাস্থল থেকে নানা আলামত সংগ্রহ করেন। চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, সিআইডির ক্রাইম সিন দলের ভাষ্যানুযায়ী ধারণা করা হচ্ছে, আনুমানিক তিন মাস আগে হত্যাকাÐের ঘটনাটি ঘটে।
এরপর দেহ থেকে বিচ্ছিন্ন করে মাথাটি দুই গাছের উঁচুডালে ঝুলিয়ে রাখে অজ্ঞাত দুর্বৃত্তরা। উদ্ধার খুলিটি দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি নারীর। তবে ওই নারীর বয়স কত হবে এবং তার বাড়ি কোথায় তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। এ অবস্থায় সিআইডির ক্রাইম সিন দলের সদস্যরা নানা আলামত সংগ্রহ করেছেন পরীক্ষা-নিরীক্ষা করতে ল্যাবে পাঠানোর জন্য।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী

১৪ ফেব্রুয়ারি, ২০২০
১৪ ফেব্রুয়ারি, ২০২০
৫ ফেব্রুয়ারি, ২০২০
৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ