Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ০৪ ফাল্গুন ১৪২৬, ২২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

শিক্ষার্থীদের মূল্যবোধ ও নৈতিক শিক্ষা জরুরি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, শিক্ষার্থীদের মূল্যবোধ ও নৈতিক শিক্ষা দেয়া জরুরি। গতকাল সম্মেলন কক্ষে চসিক পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভায় সভাপতির বক্তব্যে মেয়র একথা বলেন।
মেয়র নাছির বলেন, শিক্ষা প্রতিষ্ঠান সমূহের ফলাফল শিক্ষাবোর্ডের ফলাফলের দিক থেকে পাশের হার বেশি হলেও মানের দিক থেকে এখনো পিছিয়ে আছে। শিক্ষার মান বৃদ্ধিতে প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষকদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর গোলাম হায়দার মিন্টু, মোঃ আজম, মোঃ আবুল হাসেম, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়য়া, মেয়রের একান্ত সচিব মো. আবুল হাসেম, লামা বাজার এস এ সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহাদাত হোসেন মাহমুদ, অভিভাবক সদস্য জাহেদ রাজা, সদস্য শেলী আকতার, শিক্ষক প্রতিনিধি নুরুল কবির, আতিক উল্লাহ চৌধুরী প্রমুখ।
শীতবস্ত্র বিতরণ নগরীর পাথরঘাটা ও ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের অসচ্ছল মানুষের মাঝে গতকাল দুই হাজার শীতবস্ত্র বিতরণ করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইসমাইল বালী, হাসান মুরাদ বিল্পব, লুৎফুন্নেসা দোভাষ বেবী উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ