Inqilab Logo

ঢাকা সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭, ১০ সফর ১৪৪২ হিজরী

এনআরবিসি ব্যাংকের টাউন হল সিটি মিট অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বৃহত্তর চট্টগ্রাম অঞ্চলের সকল শাখা ও উপ-শাখার ব্যবসায়িক প্রবৃদ্ধি ও দিক নির্দেশনা রূপায়নে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড টাউন হল সিটি মিট ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রামের পেনিনসুলা হোটেলে দুই দিন ব্যাপি এই সম্মেলন গত শনিবার শেষ হয়েছে।
অনুষ্ঠান পরিচালনা করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান ও পরিচালক মোহাম্মদ আদনান ইমাম, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এ এম সাইদুর রহমান, পরিচালক লকিয়ত উল্লাহ, পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান, পরিচালক মোহাম্মদ মনজুরুল ইসলাম এবং বিকল্প পরিচালক ডা. কুতুব উদ্দিন।
এছাড়া উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রবিউল ইসলাম, এসইভিপি ও ইন্টারন্যাশনাল ডিভিশনের প্রধান কবির আহমেদ, এসইভিপি ও সিএফও হারুনুর রশিদ, এসইভিপি ও রিটেইল বিভাগের প্রধান হাফিজ ইমরোজ মাহমুদ, ইভিপি ও ফিনান্সসিয়াল ইনক্লুশন বিভাগের প্রধান কাজী মো. শাফায়েত কবির, ভিপি ও মানব সম্পদ বিভাগের প্রধান হায়দার আখলাক, ভিপি ও সিকিউরিটি ম্যানেজম্যান্ট বিভাগের প্রধান ফরহাদ সরকার, এফভিপি ও কমিউনিকেশন বিভাগের প্রধান মো. রুহুল আমিন।
চেয়ারম্যান এস এম পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক হবে গণমানুষের ব্যাংক। আশাবাদ ব্যক্ত করেন ব্যাংকিং সেবা দেশের প্রত্যন্ত অঞ্চলের ক্ষুদ্র ও প্রান্তিক মানুষের মাঝে পৌঁছে দিতে হবে। তিনি বলেন, এনআরবিসি ব্যাংকের আল-আমিন ইসলামিক ব্যাংকিং উইং এর মাধ্যমে এ মাসেই গ্রাহক সেবা প্রদান করবে।
উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে রেমিটেন্স সেবা, বিআরটিএ বিল কালেকশন, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপ ‘প্লানেট’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনআরবিসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ