Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ঢাকার সাভারে একটি মেহগনি গাছের বাগান থেকে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সাভারের বনগাঁও ইউনিয়নের সাধাপুর এলাকার একটি মেহগনি গাছের বাগান থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। নিহত কাঞ্চন বেপারী (৬০) সাভারের কাউন্দিয়া ইউনিয়নের মাঝিরদিয়া গ্রামের বাসিন্দা।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এখলাছ উদ্দিন শাহ্ জানায়, এলাকাবাসির খবরের ভিত্তিতে সাধাপুর পুরানবাড়ি এলাকায় একটি মেহগনি গাছের বাগানে উঁচু একটি গাছের ডালের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তিনি প্রাথমিকভাবে ধারনা করছেন, এটি আত্মহত্যার ঘটনা। রাতে যে কোন সময় সে আত্মহত্যা করতে পারে। তবে কাউন্দিয়া থেকে সাধাপুর এসে আত্মহত্যার বিষয়টি উড়িয়ে দিচ্ছেন সাধাপুর এলাকার লোকজন।
একাধিক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে বলেন, এ বয়সে এতো উঁচু গাছে উঠে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা অসম্ভব। নিশ্চয় কেউ তাকে হত্যার পর লাশ ঝুলিয়ে রখেছে।এসআই এখলাছ আরও জানান, লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তাই আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলেই আসল রহস্য জানা যাবে। ময়না তদন্তের জন্য লাশ রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে, তারা আসলে জিজ্ঞাসাবাদে হয়তো আরও কোন তথ্য পাওয়া যেতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ