Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ০৪ রজব ১৪৪১ হিজরী

মুনিরীয়া যুব তবলীগের তরিক্বত কনফারেন্স আজ

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

চট্টগ্রামের বায়েজিদস্থ কাগতিয়া আলীয়া দরবারে ঐতিহাসিক তরিক্বত কনফারেন্স অনুষ্ঠিত হবে আজ। এতে প্রধান মেহমান থাকবেন কাগতিয়া দরবারের পীর আল্লামা প্রিন্সিপাল মুনীরুল্লাহ আহমাদী।
কনফারেন্সে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগ ও সিনেট সদস্য প্রফেসর ড. মোহাম্মদ আবুল মনছুরের সভাপতিত্বে বিশেষ অতিথি থাকবেন ইসলামী আরবী বিশ^বিদ্যালয় ভিসি প্রফেসর ড. মোহাম্মদ আহসান উল্লাহ, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব ও ইসলামী আরবী বিশ^বিদ্যালয় সিন্ডিকেট সদস্য প্রিন্সিপাল আল্লামা শাব্বীর আহমদ মোমতাজী, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ সভাপতি মাহবুবুল আলম তালুকদার, চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম. রেজাউল করিম চৌধুরী, নানুপুর মাজহারুল উলুম গাউছিয়া ফাযিল মাদরাসার প্রিন্সিপাল আল্লামা মুছলেহ উদ্দিন আহমদ মাদানী, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসানী, মদিনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান আবু মোহাম্মদ, এলবিয়ন গ্রুপ এর প্রধান উপদেষ্টা মোহাম্মদ নেজাম উদ্দিন, মোহাম্মদ নূর খাঁন প্রমূখ। এতে সকলকে উপস্থিত হয়ার আহ্বান জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুনিরীয়া যুব তবলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ